বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বিনোদন | Salman Khan: 'কুকুরেও দেখতে যায় না...' হৃতিকের কোন ছবি নিয়ে ব্যঙ্গ সলমনের? পাল্টা গর্জে উঠে 'টাইগার'কে কী জবাব 'ধুম ২'-এর নায়কের?

Reporter: নিজস্ব সংবাদদাতা | লেখক: Rahul Majumder | Editor: শ্যামশ্রী সাহা ০১ সেপ্টেম্বর ২০২৪ ১৩ : ০৭Rahul Majumder


সংবাদ সংস্থা মুম্বই: সলমন খানের সঙ্গে হৃতিক রোশনের আলাপ বহু পুরনো। ১৯৯৫ সালে বাবা রাকেশ রোশনের পরিচালিত 'করণ অর্জুন' ছবিতে প্রধান সহকারী পরিচালকের দায়িত্ব সামলেছিলেন হৃতিক। ছবির নায়ক ছিলেন দুই খান-সলমন ও শাহরুখ। সেখান থেকেই তাঁদের সঙ্গে বন্ধুত্ব শুরু হৃতিকের। সলমন তো এরপর হৃতিকের পেশীবহুল চেহারা তৈরি করতেও সাহায্য করেছিলেন। ভরসা জুগিয়েছিলেন ছবিতে অভিনয় করার‌। পরে বহুবার হৃতিক প্রকাশ্যে এর জন্য সলমনের উদ্দেশে ধন্যবাদ ও কৃতজ্ঞতাও জানিয়েছেন। তবে জানেন কি এই সলমন-হৃতিকের মধ্যেও কথা বলাবলি হয়েছিল সম্পূর্ণ বন্ধ? সলমনের উপর চটে লাল হয়েছিলেন 'কোই মিল‌ গয়া'র নায়ক!

 কী এমন করেছিলেন সলমন যে হৃতিকের ঠাণ্ডা মেজাজের মানুষও তীক্ষ্ণ বাক্যবাণে পাল্টা আক্রমণ শানিয়েছিলেন 'ওয়ান্টেড' নায়কের উপর? ঘটনার শুরু ২০১০-এ সঞ্জয় লীলা বনশালি পরিচালিত 'গুজারিশ' ছবিমুক্তির পর। হৃতিক রোশন- ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত সে ছবির প্রশংসা সমালোচকেরা করলেও বক্স অফিসে তা পুরোপুরি মুখ থুবড়ে পড়ে। আর এরকম সময়েই সলমন প্রকাশ্যে 'গুজারিশ' সমন্ধে মন্তব্য করে বসেছিলেন-" 'গুজারিশ'-এ মাছির ভনভনানি শোনা গেলেও একটি মশাও ওই ছবি দেখতে প্রেক্ষাগৃহে যায়নি। একটা কুকুরও হাজির হয়নি সে ছবি দেখতে!" 

 

এরপরেই শুরু হয় গণ্ডগোল। সলমনের মুখে হৃতিকের ছবির উদ্দেশ্যে এ কথা শুনে তোলপাড় শুরু হয় তাঁদের অনুরাগীদের মধ্যে। ক্ষুব্ধ হৃতিক এক সাক্ষাৎকারে জানান সলমনের মুখে এ ধরনের কথা শুনে তিনি যতটা মর্মাহত ততটাই বিরক্ত। 'গুজারিশ' নায়কের কথায়, " সলমনকে সবসময় একজন ভাল মানুষ হিসাবেই জেনে এসেছি। আমি ওঁকে বরাবর শ্রদ্ধা করে এসেছি এবং আজও করি। উনি আমার নায়ক ছিলেন ও‌ থাকবেন। কিন্তু কোনও পরিচালকের ছবি বক্স অফিসে না চললে তাঁকে নিয়ে এরকম কথাবার্তা বলা, ঠাট্টা করাটা মোটেই কোনও নায়কোচিত কাজ নয়"।

 

এখানেই না থেমে হৃতিক সলমনের উদ্দেশে আরও বলেছিলেন, " আমি ব্যক্তিগতভাবে খুব কষ্ট পাব যদি পরিচালক সঞ্জয় লীলা বনশালির সম্বন্ধে এ ধরনের কথাবার্তা বলা হয়। আর আমার মতো একজন নায়ক কখনও নিজের বড়াই করে না যখন তাঁর ছবি বক্স অফিসে দারুণ সাফল্যের মুখ দেখছে। বরং তখন সে আরও নম্র ও বিনয়ী হয়"। 

 

যদিও হৃতিক তখন জানিয়েছিলেন যে সালমানের এই মুখ ফস্কে বলে ফেলা কথার তিনি সেভাবে গা করেননি কিন্তু আদতে ভাইজানের সঙ্গে সেই মুহূর্ত থেকে কথা বলা বন্ধ করে দিয়েছিলেন তিনি এরপর বেশ কয়েক মাস এই দুই তারকা পরস্পর পরস্পরকে এড়িয়ে চলেছিলেন প্রকাশ্যে কথাবার্তাও বলেননি। এই ঘটনার পর সলমনের ভাই সোহেলের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন হৃতিক। সেখানে বলাই বাউল্য হাজির ছিলেন সলমনও। কিন্তু সেদিন কেউ কারও সঙ্গে কথা বলেননি।

 

তারপর ২০১১-য় স্নায়ুর চিকিৎসা করাতে বিদেশে পাড়ি দিয়েছিলেন 'টাইগার'। তার আগে তাঁর সঙ্গে দেখা করে সম্পর্কের বরফ গলিয়েছিলেন 'ধুম ২' ছবির নায়ক। এরপর ওই বছরেই যশ রাজ স্টুডিওতে 'এক থা টাইগার'-এর শুটিং সারছিলেন সলমন, অন্যদিকে 'অগ্নিপথ' ছবির ডাবিং করছিলেন হৃতিক। ফের দেখা হয় তাঁদের। জমিয়ে শুরু হয় আড্ডা। আবার দু'জনের সম্পর্ক আগের মতো স্বাভাবিক হয়।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

গোয়াতে গ্রেফতার জানি মাস্টার, তামান্নার 'আজ কি রাত'র নৃত্য পরিচালকের বিরুদ্ধে কী অভিযোগ?...

দিনদুপুরে সেলিম খানকে প্রাণনাশের হুমকি বিষ্ণোই গ্যাংয়ের! ঘোমটার আড়ালে 'স্ত্রী'-এর চরিত্রে ছিলেন কোন অভিনেত্রী...

সমাজমাধ্যমে এ কী 'নোংরা' ভুল করলেন অমিতাভ বচ্চন! জানতে পেরেই প্রায় হাতজোড় করে ক্ষমাপ্রার্থনা ...

জলের তলায় ডুব থেকে নৌকাভ্রমণ, কলকাতার কোলাহল থেকে দূরে ছেলের সঙ্গে অলস দুপুরে হইচই প্রিয়াঙ্কার...

১২ বছর পর ফের জুটিতে সইফ-করিনা! ফ্যামিলি ড্রামা না থ্রিলার? কোন গল্প ফুটিয়ে তুলবেন?...

হৃদয়ের ক্যালেন্ডারে 'শ্রাবণ' চিরস্থায়ী, তাই আশ্বিনে আসছে 'দেখেছি তোমাকে শ্রাবণে'...

'দুই শালিক'-এ নয়া অবতারে ফিরলেন সায়ন, বড় চমক নিয়ে হাজির 'যমুনা ঢাকি' খ্যাত চাঁদনি ...

আম্বানিদের বিয়েতে যাওয়ার জন্য টাকা নিয়েছেন বলিউড তারকারা? বিস্ফোরক দাবি অনন্যা পাণ্ডের...

কোনও সন্তানের মা কেন হননি শাবানা আজমি? নেপথ্যের আসল কারণ প্রথমবার ফাঁস বর্ষীয়ান অভিনেত্রীর...

'সিংহম এগেইন' পিছোনোর কাতর অনুরোধ কার্তিকের, মন কি গললো অজয় দেবগণ-রোহিত শেঠির?...

বিচ্ছেদের বছর ঘুরতেই বড় ঘোষণা সোশ্যাল মিডিয়ায়! কোন ভালবাসায় বাঁধা পড়লেন পরীমণি?...

অভিনয় জীবনে ২৫ বছর পার করতেই বড়সড় চ্যালেঞ্জের মুখে করিনা! কী হতে চলেছে অভিনেত্রীর সঙ্গে?...

পতৌদি প্যালেসের সব হিসাব দেখেন শর্মিলা ঠাকুর! খরচ বাঁচাতে কী কাণ্ড করেছেন সইফ? মুখ খুললেন সোহা...

পতৌদি প্যালেসের সব হিসাব দেখেন শর্মিলা ঠাকুর! খরচ বাঁচাতে কী কাণ্ড করেছেন সইফ? মুখ খুললেন সোহা...

বলিউডের প্রায় সব ছবি কেন ব্যর্থ হচ্ছে? চমকে ওঠার মতো কারণ খুঁজে বের করলেন সঞ্জয় গুপ্তা! ...



সোশ্যাল মিডিয়া



09 24